bangla news

ব্রাহ্মণবাড়িয়ায় সুহিলপুর ইউপি সদস্যর বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২১ ৪:৩৫:৫৮ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: মাদকবিক্রি, চোরাই গ্যাস বাণিজ্য ও চাঁদাবাজির অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মহসিন খন্দকারের বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

শনিবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে ওই ইউনিয়নের ঘাটুরা গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অন্যের মধ্যে বক্তব্য রাখেন- সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত ইউপি সদস্য আনোয়ারা বেগম, স্থানীয় বাসিন্দা কবির আলম, খন্দকার শাহআলী, কাজী বসির, আক্তার হাজারী প্রমুখ। 

বক্তারা বলেন, প্রাণঘাতী ‘করোনা ভাইরাস’র আতঙ্কে সারা দেশ আতঙ্কিত। তবে ঘাটুরা গ্রামবাসী তার চেয়ে বেশি আতঙ্ক নিয়ে দিন যাপন করছে। কারণ মাদকবিক্রি, চোরাই গ্যাস বাণিজ্য ও চাঁদাবাজির সঙ্গে জড়িত সুহিলপুর ইউপি সদস্য মহসিন খন্দকার। এমনকি তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপি) কাছে আবেদন করেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না। তাই ইউপি সদস্যের বিচারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।  

অভিযোগের ব্যাপারে অভিযুক্ত ওই ইউপি সদস্যর মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া এসপি আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, এলাকাবাসীর অভিযোগ আমরা পর্যালোচনা করছি। অভিযুক্ত ওই ইউপি সদস্য মহসিনের নামে মামলা চলমান। অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-21 16:35:58