ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেসবুকে চিফ হুইপের নামে করা একাউন্ট বন্ধের অনুরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মার্চ ১, ২০২০
ফেসবুকে চিফ হুইপের নামে করা একাউন্ট বন্ধের অনুরোধ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ, মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরীর নাম ব্যবহার করে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে করা একাউন্টগুলো দ্রুত বন্ধের অনুরোধ জানিয়েছেন তিনি। রোববার (১ মার্চ) তিনি এ অনুরোধ জানান।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নূর-ই আলম চৌধুরীর নাম ব্যবহার করে বিভিন্ন একাউন্ট অনেকদিন ধরেই কে বা কারা চালিয়ে আসছে। অথচ চিফ হুইপ এর ব্যক্তিগত কোনো একাউন্ট ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কখনোই ছিল না এবং এখনও নেই।

তার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা একাউন্টের বিষয়ে দৃষ্টিগোচর হলে বিষয়টি নিয়ে কঠোর মনোভাব ব্যক্ত করেন তিনি। যত শিগগির সম্ভব তার নামে থাকা একাউন্টগুলো বন্ধ করতে সংশ্লিষ্টদের অনুরোধ করেন।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, সম্প্রতি আমার নাম ব্যবহার করে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন একাউন্ট খোলা হয়েছে। অথচ ফেসবুকে আমার কোনো একাউন্ট কখনোই ছিল না। তাই আমার নাম ব্যবহার করে একাউন্ট ব্যবহার না করার অনুরোধ।

তিনি আরও বলেন, অন্যের নাম ব্যবহার করে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে একাউন্ট করে তা পরিচালনা করার বিষয়টি আইনসিদ্ধ নয়। যারা এটি করছেন তাদের শিগগিরই একাউন্ট বন্ধের অনুরোধ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।