bangla news

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৯ ১১:৪১:০৬ এএম
নিহত উচথোয়াই মারমার বাড়িতে এলাকাবাসীর ভিড়। ছবি: বাংলানিউজ

নিহত উচথোয়াই মারমার বাড়িতে এলাকাবাসীর ভিড়। ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে আহত সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমার মৃত্যু হয়েছে। 

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টায় নিজ বাড়িতে তার মৃত্য হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যদের অতর্কিত ব্রাশ ফায়ারে আওয়ামী লীগ নেতাসহ ছয়জন গুলিবিদ্ধ হয়। এসময় ঘটনাস্থলেই জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা নিহত হয়। এছাড়াও এ ঘটনায় আতঙ্কিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্য হয়।

এদিকে আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমা শনিবার ভোরে নিজ বাড়িতে মারা যান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আহত পাঁচ জনের মধ্যে একজন মারা গেছেন। 

বান্দরবান সদর থানার উপ পরিদর্শক (এসআই) মাজাহারুল হক বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন, তবে এখনো এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি রাত পৌনে ৮টার দিকে বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৫৫) ও এ ঘটনায় আতঙ্কিত হয়ে বাথোয়াই মারমার (৬৩) মৃত্যু হয়। এসময় গুলিবিদ্ধ হয় আরও পাঁচ জন।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-29 11:41:06