bangla news

চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ১০:৪৭:৩০ পিএম
তরিকুলের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

তরিকুলের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গায় শিশুকে ধর্ষণ ও হত্যা মামলার আসামি তরিকুল ওরফে সাদ্দাম (৩৫) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহত তরিকুল চরবাগডাঙ্গা গ্রামের নোমানের ছেলে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার)  ফজল-ই-খুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তরিকুলকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ গ্রেফতার করে। পরে তাকে থানায় নিয়ে আসার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় তরিকুল গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

এর আগে ১৮  ফেব্রুয়ারি (মঙ্গলবার) চরবাডাঙ্গা গ্রামের রুহুল আমিনের  শিশুকন্যা প্রথম শ্রেণীর ছাত্রী রিমাকে ধর্ষণের পর হত্যা করে বাঁশঝাড়ের একটি গর্তে ফেলে দেওয়া হয়। এ ঘটনায় নিহত রিমার বাবা বুধবার (১৮ ফেব্রুয়ারি) বাদী হয়ে তরিকুলসহ অজ্ঞাতপরিচয় পাঁচ ব্যক্তিকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পলাতক তরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের প্যান্ট উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 22:47:30