ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, দুইজনের অবস্থা আশঙ্কাজনক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ইসলামপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, দুইজনের অবস্থা আশঙ্কাজনক

ঢাকা: রাজধানীর ইসলামপুর এলাকায় শীতাতপ নিয়ন্ত্রক (এসি) মেশিন মেরামত করার সময় বিস্ফোরণে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- আলামিন (২০) আশিক ২১) ও আরিফ (২০)।

দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা জাহিদ বাংলানিউজকে জানান, ইসলামপুর লায়ন টায়ারের ১২তলার ছাদে পুরাতন এসি মেরামত করার সময় বিস্ফোরণ ঘটে। এতে তিন শ্রমিক দগ্ধ হন। তিনি আরও জানান, দগ্ধরা সবাই কেরানীগঞ্জ এলাকায় থাকেন। ঠিকাদারের মাধ্যমে ওই ভবনে পুরাতন এসি মেরামতের কাজ করছিলেন।

ঢামেক হাসপাতাল বার্ন ইউনিটের দায়িত্বরত চিকিৎসক ডা. হারুন জানান, তিনজনের মধ্যে আশিক ও আলামিনের অবস্থা আশঙ্কাজনক হলেও আরিফের অবস্থা ভালো আছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনার পরপরই দগ্ধদের রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে আসেন সহকর্মীরা। সেখান থেকে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমান তারা ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি আছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।