ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগ, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
ফতুল্লায় আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগ, গ্রেফতার ৪ গ্রেফতার প্রতারক চক্রের চার সদস্য। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ট্রাকচালককে কৌশলে ডেকে নিয়ে আটকে রেখে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবির অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। 

বুধবার (৫ ফেব্রুয়ারি) তাদেরকে অপহরণের মামলায় আদালতে পাঠায় পুলিশ। এর আগে অভিযোগ পাবার পর তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন, বরিশালের মেহেন্দীগঞ্জের জাঙ্গালিয়া থানার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৪০), বাকেরগঞ্জের ছাগলদী এলাকার বাসিন্দা তানিয়া (২৬), বাকেরগঞ্জের কাজলাকাঠি এলাকার শারমিন (২৩) ও মেহেন্দীগঞ্জের ডাগারিয়া এলাকার বাসিন্দা মনির (৩২)।

মামলার বাদী ট্রাকচালক কামরুল শেখের অভিযোগ থেকে জানা যায়, গ্রেফতার তানিয়া কিছুদিন আগে থেকেই তার সঙ্গে যোগাযোগ করেন। সেই যোগাযোগের সুত্র ধরে ফতুল্লার রামারবাগের পাঁচ তলা একটি ভাড়া বাড়িতে তাকে যেতে বলেন।

৩ ফেব্রুয়ারি (সোমবার) সেখান যাবার পর তাকে আটকে রেখে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয় এবং শারীরিকভাবে নির্যাতন করা হয়। সেই দাবি না মানা হলে তাকে হত্যা করে লাশ গুমের হুমকি দেয়া হবে। দাবি অনুযায়ী তার হেলপার তাদের ২০ হাজার টাকা বিকাশ করে। কিন্তু বাকি টাকা না পেলে তারা তাকে হত্যা করবে বলে জানান। পরে কৌশলে তিনি পালিয়ে এসে থানায় অভিযোগ করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহাদাত হোসেন জানান, অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। চক্রের বাকি সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ