ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুকুরে ভেসে উঠলো নারীর অর্ধগলিত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
পুকুরে ভেসে উঠলো নারীর অর্ধগলিত মরদেহ

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলা পরিষদের সামনে একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৮ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও মরদেহ উদ্ধার করে।

শাহ মখদুম থানার পরিদর্শক আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, বিকেলে পবা উপজেলা পরিষদের পশ্চিম দিকে থাকা পুকুরের মধ্যে এক নারীর মরদেহ ভাসছে এমন খবর পেয়ে পিবিআই ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তবে মরদেহটি গলে যাওয়ায় প্রাথমিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারীর পরনে একটি লাল রংয়ের মেক্সি ও শুয়েটের ছিল।

আবুল কালাম আজাদ বলেন, মরদেহ দেখে বোঝা যাচ্ছে তিন/চার দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। তার বয়স অানুমানিক ৩০ থেকে ৩৫ বছর হবে।

তিনি আরও বলেন, দুপুরে পুকুরের পানিতে মরদেহ ভেসে ওঠার পর তা স্থানীয়দের নজরে আসে। পরে তারা থানার খবর দেয়। পানিতে থাকায় ওই নারীর শরীরের বিভিন্ন অংশ এরইমধ্যে পচে গেছে। তাই ওই নারীর পরিচয় নিশ্চিত করতে সময় লাগবে। প্রয়োজনে ডিএনএ টেস্টও করাতে হবে।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির প্রক্রিয়াটি শেষ হলে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। তাই আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।