bangla news

রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ২:২৫:০২ এএম
পুনর্মিলনী উৎসব, ছবি: বাংলানিউজ

পুনর্মিলনী উৎসব, ছবি: বাংলানিউজ

রাজশাহী: ‘গৌরবের ৭২ বছর’ স্লোগানকে সামনে রেখে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হলো রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী উৎসব।

শুক্রবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

মেয়র বলেন, রাজশাহীর অন্যতম প্রাচীণ শিক্ষাপ্রতিষ্ঠান রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছে। এই প্রতিষ্ঠানটি প্রাচীণ হলেও এখানে বহুতল ভবন গড়ে ওঠেনি। অনেক আগেই এটি হওয়া দরকার ছিল। এই স্কুলে এক বা একাধিক বহুতল ভবনের নির্মাণ প্রয়োজন। আমি শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করে এ বিষয়টি তুলে ধরবো।

মেয়র আরও বলেন, রাজশাহী শিক্ষানগরী হলেও এখানে মানসম্মত ইংলিশ মিডিয়াম স্কুল নেই। রাজশাহীতে ইংলিশ মিডিয়াম ভালো স্কুলের প্রয়োজন। কারণ দেশের বাহিরে গিয়ে পড়াশোনা করতে গেলে ইংরেজির বিকল্প নেই।

অনুষ্ঠানে স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন মেয়র। এ সময় মেয়রকে স্কুলের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক ও পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন কমিটির আহ্বায়ক মনোয়ারা পারভীন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব মুনতাসির মামুন, সদস্য আমিনুর রহমান খান রুবেল, এনায়েতুর রহমান, মাহফুজুল হাসনাইন হিকল, শফিকুজ্জামান শফিক, সারওয়ার হোসেন জুয়েল, আসিক হোসেন, ইমতিয়াজ জয়, মারুফ হোসেন, সিদ্দিক নুর তুষার, সামাউন ইসলাম, আব্দুর রব সাগরসহ স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

এরআগে সকালে সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা বেরা হয় হয়।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 02:25:02