bangla news

নিজ নামে সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি তৌফিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৫:৩২:৩৪ পিএম
সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করছেন রেজওয়ান আহাম্মদ তৌফিক। ছবি: বাংলানিউজ

সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করছেন রেজওয়ান আহাম্মদ তৌফিক। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলায় নিজ নামে ‘রেজওয়ান আহাম্মদ তৌফিক সেতু’ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক। 

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার মৃগা ইউনিয়নের লাইমপাশা পূর্ব গ্রাম বাজারে এ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। 

ইটনা-আজমেরিগঞ্জ জিপি সড়কে নামাখাড়া নদীর ওপর নির্মিতব্য এ সেতুর নামকরণ করা হয়েছে রেজওয়ান আহাম্মদ তৌফিক সেতু। সেতুর দৈর্ঘ্য ৪৯৪.৯৮ মিটার এবং নির্মাণ ব্যয় প্রায় ৭০ কোটি টাকা। সেতুটি বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। 

উদ্বোধন শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক।

আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, কিশোরগঞ্জের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একেএম আমিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান প্রমুখ। 

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, ইটনা উপজেলা ডাক বাংলো প্রাঙ্গণে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার নয় ইউনিয়নের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে ১৮০০ কম্বল বিতরণ করা হয়। এসব শীতবস্ত্র বিতরণ করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক। 

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামানসহ অন্যান্যরা। 

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘন্টা, জানুয়ারি ১৫, ২০২০ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 17:32:34