ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেট রুটে নতুন সময়ে চলছে ট্রেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
সিলেট রুটে নতুন সময়ে চলছে ট্রেন

সিলেট: পরিবর্তিত সময়ে সিলেট রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) নতুন সময় মেনে সিলেটে এসেছে ঢাকা রুটে চলাচল করা পারাবত এক্সপ্রেস। অন্য ট্রেনগুলোও নতুন সময়ে সিলেট থেকে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে।

সিলেট রেলওয়ে স্টেশন ম্যানেজার আতাউর রহমান বাংলানিউজকে বলেন, আগে ঢাকা থেকে সকাল ৬টা ৩৫ মিনিটে ছেড়ে আসতো আন্তঃনগর পারাবত এক্সপ্রেস। শুক্রবার থেকে নতুন সময় ৬টা ২০ মিনিটে ট্রেনটি ছেড়ে আসে এবং গন্তব্যে পৌঁছায় দুপুর ১টা ১৫ মিনিটে।

পুরনো সময়ের চেয়ে ১৫ মিনিট আগে ছেড়ে এলেও বিলম্বে সিলেট এসে পৌঁছায় ট্রেনটি। ট্রেনটি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বিকেল ৩টা ৪৫ মিনিটে।

এছাড়া এদিন সকালে ঢাকা রুটে চলাচল করা সিলেট থেকে আন্তঃনগর কালনী এক্সপ্রেস সকাল ৭টার পরিবর্তে ৬টা ২০ মিনিটে এবং আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস সকাল ৮টা ৪০ মিনিটের পরিবর্তে বেলা ১১টা ৩০ মিনিটে ছেড়ে গেছে।

সিলেট-চট্টগ্রাম রুটে উদয়ন ছাড়বে বিকেল ৪টা ৪৫ মিনিটের পরিবর্তে রাত ৯টা ৪০ মিনিটে, ঢাকার উদ্দেশ্যে উপবন রাত ১০টার পরিবর্তে ১১টায় ছেড়ে যাবে। এছাড়া সিলেট থেকে চট্টগ্রাম রুটে চলাচলকারী পাহাড়িকা এক্সপ্রেস সময় অপরিবর্তিত রেখে সকাল ১০টা ২০ মিনিটে সিলেট ছেড়ে গেছে। অবশ্য শুক্রবার দেরিতে পৌঁছায় ট্রেনটি বিলম্বে স্টেশন ছাড়ে বলে জানিয়েছেন রেলওয়ের এই কর্মকর্তা।

বাংলাদেলা সময়: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।