bangla news

আশুলিয়ায় কিশোরী ধর্ষণ, গ্রেফতার ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৮ ৬:৩৯:৪২ পিএম
কুদরত হোসেন

কুদরত হোসেন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ১১ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কুদরত হোসেনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হাসান বাংলানিউজকে বিষয়টি জানান।

এর আগে, মঙ্গলবার (৭ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার গোকুলনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকাল ৭টার দিকে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতার কুদরত হোসেন মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মৃত বাচ্চু মিয়ার ছেলে। বর্তমানে তিনি আশুলিয়ার গোকুলনগর এলাকার রাসেল মিয়ার বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রকিবুল বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার গোকুলনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন। সকালে তাকে আদালতে নেওয়া হয়। আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গত ২ জানুয়ারি সন্ধ্যায় সাভারের আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমতলা এলাকায় কুদরত ভুক্তভোগী ওই কিশোরীর বাসার সামনে থেকে কৌশলে ডেকে নিয়ে পার্শ্ববর্তী দিপুর নির্মাণাধীন দ্বিতীয় তলা ভবনের নিচতলায় নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। পরে ওই কিশোরীকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের সহায়তায় ঢাকা মেডিক্যাল কলেজের ওসিসিতে ভর্তি করা হয়। গত ৪ জানুয়ারি ওই কিশোরীর মা বাদী হয়ে অজ্ঞাতপরিচয় একজনকে আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-08 18:39:42