bangla news

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে আগৈলঝাড়ায় মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৭ ৫:২৬:৩৮ পিএম
খুলনায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় মানববন্ধন

খুলনায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় মানববন্ধন

বরিশাল: পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে খুলনার সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা ও হ্যান্ডকাপ পরিয়ে গ্রেফতারের প্রতিবাদ এবং হামলাকারীসহ ঘটনার সঙ্গে জড়িত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে বরিশালের আগৈলঝাড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন উপজেলার সাংবাদিকরা।

মঙ্গলবার (০৭ জানুয়ারি) বেলা ১২টায় আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা সদর সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

আগৈলঝাড়া প্রেসক্লাবের আহ্বায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক তপন বসু সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, কাজী আল-আমিন, আগৈলঝাড়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য এসএম শামীম, একাত্তর টিভির প্রতিনিধি স্বপন দাস, এফএম নাজমুল রিপন প্রমুখ।

বক্তারা ওয়াসার অসাধু কর্মকর্তাদের মদদে সাংবাদিককে নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে বিচার দাবি ও অতি উৎসাহী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে আহ্বান করেন। মানববন্ধন ও সমাবেশে আগৈলঝাড়া প্রেসক্লাব, গৌরনদী উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময় : ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-07 17:26:38