ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষকের সামনের দু’টি দাঁত ছিল না, জানিয়েছেন ভিকটিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
ধর্ষকের সামনের দু’টি দাঁত ছিল না, জানিয়েছেন ভিকটিম

ঢাকা: ধর্ষকের সামনের দু’টি দাঁত ছিল না বলে ভিকটিম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী পুলিশকে জানিয়েছেন। পুলিশ তদন্তের অংশ হিসেবে কয়েকজন সন্দেহভাজনের ছবি তুলে এনে ভিকটিমকে দেখালে তিনি পুলিশকে এ তথ্য দেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি থাকা ওই ছাত্রীর স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে যান। পরে ওসিসির সমন্বয়কারী ডা. বিলকিস বেগম বাংলানিউজকে এ তথ্য জানান।

বিলকিস বেগম বলেন, মেডিক্যাল বোর্ডের সদস্যরা ওই ছাত্রীর কাছে কোনো সমস্যা আছে কিনা কিংবা কী সমস্যা এখন হচ্ছে জানতে চাইলে তিনি বলেন, আমার গলায়, বুকে ও পেটে ব্যথা।  

কথা প্রসঙ্গে ছাত্রী নিজেই বলেন, ধর্ষক হঠাৎ এসে আমার গলা টিপে উঁচু করে ধরে নিয়ে যায় পাশের ঝোপঝাড়ে। তারপর পেটে লাথি ও বুকে ঘুষি মেরে ফেলে দেয়।

ধর্ষক একপর্যায়ে ওই ছাত্রীর নাম জানার চেষ্টা করে বলেও জানান ডা, বিলকিস।

তিনি বলেন, চিকিৎসক বোর্ডের সিদ্ধান্তক্রমে ওই ছাত্রীর সব ডায়াগনস্টিক পরীক্ষা শেষ হয়েছে। রিপোর্ট হাতে পেয়েছি। সে রিপোর্ট অনুযায়ী বোর্ডের চিকিৎসকরা চিকিৎসা চালাচ্ছেন।

ডা. বিলকিস আরও বলেন, আজও মেয়েটির সঙ্গে পুলিশের অনেক কর্মকর্তা তদন্তের স্বার্থে কথা বলেছেন। তারা আরও কিছু জানার চেষ্টা করছেন। পুলিশ সদস্যরা বেশ কিছু ছবিও তুলে নিয়ে মেয়েটিকে দেখিয়েছেন। সেসব ছবি দেখে মেয়েটি তাদের জানিয়েছেন ধর্ষকের সামনের দু’টি দাঁত ছিল না।

***ছাত্রী ধর্ষণ: সিসিটিভির ফুটেজ সংগ্রহ, চলছে বিশ্লেষণ
বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।