ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কৃষক থেকে ইয়াবা ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
কৃষক থেকে ইয়াবা ব্যবসায়ী

ঢাকা: পাবনার কাজীপাড়া এলাকার বাসিন্দা আজিম পরামানিক (২৪) পেশায় একজন কৃষক। একপর্যায়ে জড়িয়ে পড়েন মাদক চোরাকারবারীর সঙ্গে। দীর্ঘদিন ধরে বিভিন্ন কৃষিপণ্য পরিবহনের আড়ালে মাদকের চালান পাচার করে আসছিলেন তিনি।

শনিবার (০৪ জানুয়ারি) সকালে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকার সড়কে অভিযান চালিয়ে ১৯ হাজার ৬৫ পিস ইয়াবাসহ আজিম পরামানিককে আটক করেছে র‌্যাব-১।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে বনানী এলাকা থেকে আজিম পরমানিককে একটি ট্রাক্টরসহ আটক করা হয়।

এরপর তল্লাশি করে ট্রাক্টরের সাইড কভারের ভেতরে বিশেষ কৌশলে লুকানো ১৯ হাজার ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আজিম একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। সে কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে বিভিন্ন পরিবহনে করে রাজধানীসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল।

তিনি বলেন, আজিম পরামানিক পেশায় একজন কৃষক। সে এই চক্রের সঙ্গে জড়িত হওয়ার পর থেকে কৃষিপণ্য পরিহনের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।