bangla news

তর্কের জেরে সালিশেই ছুরিকাঘাত, দিনমজুরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৩:৪০:২০ পিএম
ছবি- প্রতীকী 

ছবি- প্রতীকী 

সিলেট: সিলেটের বালাগঞ্জ উপজেলায় সালিশ বৈঠকে তর্কের জেরে ছুরিকাঘাতে আনজব উল্লাহ (৬০) নামে এক বৃদ্ধ দিনমজুরের মৃত্যু হয়েছে। 

বুধবার (১ জানুয়ারি) রাত ৯টায় উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের হরিশ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনজব উল্লাহ গ্রামের মৃত ইজ্জত উল্লাহর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কয়েকদিন আগে জমিতে ধান রোপণের জন্য ১ হাজার টাকা বায়নায় আনজব আলীসহ আরও দুই-তিন মজুরকে কাজে নেন ইউনিয়নের সাবেক মেম্বার আহমদ হোসেন। কিন্তু পরবর্তী সময়ে নির্দিষ্ট জমিটিতে পানি বেশি থাকায় ধান রোপণে অসম্মতি জানান আঞ্জব উল্লাহ ও অন্যরা। 
 
এরই সূত্রে বুধবার রাতে গ্রামের নুর মিয়ার বাড়িতে সালিশ বৈঠক বসে। বৈঠক চলাকালে উভয় পক্ষ বাকবিতণ্ডায় জড়ালে আহমদ হোসেনের লোকজন আনজব আলীর পেটে ছুরিকাঘাত করে। 

পরে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আনজব আলীকে মৃত ঘোষণা করেন।
 
এ ব্যাপারে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বাংলানিউজকে বলেন, ঘটনাটি জানার পর হাসপাতালে গিয়ে পুলিশ আনজব আলীর মরদেহ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা ২টার দিকে মরদেহের ময়নাতদন্ত করা হয়।
 
ওসি বলেন, সালিশ বৈঠকে তর্কের জের ধরে আনজব আলীর পেটে ছুরিকাঘাত করে খুন করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি। 
 
বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এনইউ/এইচজে

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 15:40:20