ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউএনও’র গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ২

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
ইউএনও’র গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ২

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবিরের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আহত মোফাজ্জেল হোসেনের (৩৫) মৃত্যু হয়েছে। এই নিয়ে দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি এলাকায় পাথরঘাটা থেকে দাপ্তরিক কাজে বরগুনায় যাওয়ার পথে অপর দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই বশির পঞ্চায়েত (৫০) নামে এক ব্যক্তি নিহত ও আহত হয় ইউএনও মো. হুমায়ুন কবির, গাড়িচালক জাহাঙ্গীর। এর মধ্যে গুরুতর আহত হন মোফাজ্জেল। তাকে দ্রুত বরগুনা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে মোফাজ্জেলের শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

মোফাজ্জেলের সঙ্গে থাকা বশিরের প্রতিবেশী মো. মহারাজ বাংলানিউজকে বলেন, বরিশাল শেবাচিমে আনার সঙ্গে সঙ্গেই মোফাজ্জেলের মৃত্যু হয়। মোফাজ্জেলের বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলার নাজিরপুর ইউনিয়নে বলে জানান মহারাজ।

পাথরঘাটা উপজেলা প্রশাসনের সহকারী আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে বলেন, ইউএনও স্যার বরগুনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সাকিট হাউজে বিশ্রাম নিচ্ছেন, আর চালক জাহাঙ্গীরকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।

ইউএনও মো. হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, আমি চিকিৎসা নিয়েছি, চিকিৎসক কয়েকটি টেস্ট দিয়েছেন, যা শুক্রবার করতে হবে। চালক জাহাঙ্গীরের বুকে আঘাত লাগায় তাকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।