bangla news

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের কমিটির বৈঠক অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৭:১৪:২০ পিএম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: সবার সঙ্গে আলাপের মাধ্যমেই পার্বত্য চট্টগ্রামে সমস্যার সমাধান করে উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. দবিরুল ইসলাম এমপি।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

স্থায়ী কমিটির ৫ম এ বৈঠকে দবিরুল ইসলাম এমপির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, পার্বত্য মন্ত্রণালয়ের সচিব মো. মেসবাহুল ইসলামসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, জাতীয় সংসদ সচিবালয়ের কমিটি বিষয়ক কর্মকর্তা, আঞ্চলিক পরিষদ এবং তিন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠকে পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন-২০০১ বাস্তবায়ন, পার্বত্য জেলার প্রাথমিক শিক্ষার উন্নয়ন, প্রধান শিক্ষক নিয়োগ, শিক্ষাসহ বেশ কিছু বিষয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৯
এডি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 19:14:20