ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

সিলেটে ‘কনসার্ট ফর বাংলাদেশ’বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
সিলেটে ‘কনসার্ট ফর বাংলাদেশ’বৃহস্পতিবার

সিলেট: সারাদেশে তৃতীয়বারের মতো উদযাপিত হতে যাচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস -২০১৯’।  সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এ প্রাতিপাদ্য বিষয় নিয়ে মন্ত্রিপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নির্দেশনা মোতাবেক দিবসটির  আয়োজন করা হচ্ছে। 

দিবসটিকে স্বতঃস্ফূর্ত উদযাপনে প্রতিটি বিভাগের মতো সিলেট বিভাগেও আয়োজন করা হচ্ছে ‘কনসার্ট ফর বাংলাদেশ’। এ কনসার্টের মূল লক্ষ্য  তরুণদের আইসিটি কার্যক্রমে উজ্জীবিত করা এবং আরও তথ্য প্রযুক্তি নির্ভর করা।

 

এছাড়াও বর্তমান সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে দেশের তথ্য প্রযুক্তিগত অগ্রগতি তুলে ধরা এ কনসার্টের অন্যতম একটি উদ্দেশ্য।  

এ লক্ষ্যে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই কনসার্টে সিলেটের জনপ্রিয় শিল্পী এবং একটি ব্যান্ডদলের পরিবেশনার পাশাপাশি সংগীত পরিবেশন করতে আসবেন সাম্প্রতিক সময়ে বাংলাদেশে সাড়া জাগানো ব্যান্ডদল `জলেরগান’।

সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এতে বলা হয়, কনসার্টটি সর্বসাধারণের উপভোগের জন্য উন্মুক্ত থাকবে।  

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘন্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa