bangla news

বরিশালে ৩ জনকে হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ১১:৩১:৩৫ পিএম
নিহত বৃদ্ধার পুত্রবধূ মিশরাত জাহান মিশু।

নিহত বৃদ্ধার পুত্রবধূ মিশরাত জাহান মিশু।

ব‌রিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার হওয়া তিনজনের মধ্যে আব্দুর রবের মা মরিয়ম বেগমও (৭০) রয়েছেন।

রোববার (৮ ডি‌সেম্বর) রাত ১১টায় ‌বিষয়‌টি বাংলানিউজকে নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব।

‌তি‌নি জানান, এই ঘটনায় এর আ‌গে গ্রেফতার হওয়া জা‌কির হো‌সের ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আ‌সে। এরপর তা‌কে বানারীপাড়ার স‌লিয়াবাকপুরের ওই বাসা থে‌কে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম, মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে এই তিনজনকে হত্যা করা হয়েছে সন্দেহে ওইদিনই দুই আসামি‌কে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে পু‌লিশ ও র‌্যাব। জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তারা হত্যার সঙ্গে জ‌ড়িত থাকার কথা স্বীকার কর‌লে তা‌দের গ্রেফতার দেখা‌নো হয়।

বাংলা‌দেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ডি‌সেম্বর ০৮, ২০১৯
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 23:31:35