bangla news

বানারীপাড়ায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৮:২৯:২১ এএম
ওই বাড়ির সামনে সাধারণ মানুষের ভিড়। ছবি: বাংলানিউজ

ওই বাড়ির সামনে সাধারণ মানুষের ভিড়। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে দুই পুরুষ ও এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে এ মরদেহগুলো উদ্ধার করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ।

তিনি বলেন, সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বা‌ড়ি এলাকার আব্দুর রবের বাড়ি থেকে তাদের মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিরা হ‌লেন- ভবন মা‌লিক আব্দুর র‌বের মা ম‌রিয়ম বেগম (৭০), মে‌জ বো‌ন মমতাজ বেগ‌মের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শ‌ফিকুল আলম (৬০) ও খালা‌তো ভাই মো. ইউসুফ (২২)।

নিহত ম‌রিয়ম বেগ‌মের নাত‌নি আ‌ছিয়া বাংলানিউজকে বলেন, শুক্রবার (৬ ডিসেম্বর) রা‌ত সা‌ড়ে ৯টার দি‌কে খাবার খে‌য়ে ঘ‌রে থাকা আমরা সাতজন ঘুমা‌তে যাই। এরপর শ‌নিবার ভো‌রে ফজ‌রের নামা‌জ পড়ার জন্য ঘুম থেকে ও‌ঠে দাদিকে ডাক‌তে যাই। তখন দেখি দাদির রু‌মের বারান্দার দরজা খোলা এবং তি‌নি বারান্দায় পড়ে র‌য়ে‌ছেন। 

‘ডাকাডা‌কি পরে কোনো সাড়া না পেয়ে আমি চিৎকার কর‌লে প‌রিবা‌রের অন্য সদস্যরা এসে দা‌দির মৃত্যর বিষয়‌টি নি‌শ্চিত হন। প‌রে ঘ‌রের অন্য এক‌টি কক্ষ থেকে ফুপার (শফিকুল আলম) ও ঘ‌রের পাশের পুকু‌রের ঘাটলা থে‌কে চাচার (ইউসুফ) মর‌দেহ উদ্ধার করা হয়।’

ম‌রিয়‌মের ছে‌লে হারুন অর র‌শিদ বলেন, আমার বোনের জামাই শ‌ফিকুল ইসলাম দুই দিন আ‌গে নিজ বা‌ড়ি স্বরূপকা‌ঠি থে‌কে এ বা‌ড়ি‌তে বেড়া‌তে আ‌সেন। দুইদিন প‌রে তার ঢাকায় যাওয়ার কথা ছিল।

‘অপরদি‌কে পার্শ্ববর্তী দাড়া‌লিয়া এলাকা থেকে খালা‌তো ভাই ইউসুফ রা‌তে থাকার জন্য আমাদের এখানে আ‌সেন। মূলত এ বা‌ড়ি‌তে পুরুষ মানুষ না থাকায় প্রায়ই সে এ‌সে থাক‌তো।’

বা‌ড়ির মা‌লিক আব্দুর র‌বের স্ত্রী মিশরাত (নিহত মরিয়মের পুত্রবধূ) জানান, জ‌মি-জমাসহ নানান বিষয় নি‌য়ে আশপাশের অ‌নে‌কের সঙ্গে বি‌রোধ র‌য়ে‌ছে। যে বি‌রো‌ধের সূত্র ধ‌রে এ হত্যাকাণ্ড ঘট‌তে পা‌রে।

তিনি জানান, বা‌ড়ির ছা‌দের দরজা ছাড়া আর কিছু্ই খোলা পাওয়া যায়‌নি। ওই দিক দিয়েই দুর্বৃত্তরা বা‌ড়ি‌তে প্র‌বেশ ক‌রতে পা‌রে। ত‌বে ঘ‌রের কোনো মালামাল খোয়া যায়‌নি।

ব‌রিশা‌লের পু‌লিশ সুপার (এসপি) সাইফুল ইসলাম বাংলানিউজকে ব‌লেন, প্র‌ত্যে‌কটি মর‌দে‌হের না‌কের কা‌ছে রক্ত দেখা গে‌ছে। এছাড়া শরী‌রে তেমন কোনো আঘা‌তের চিহ্ন পাওয়া যায়‌নি। আবার দুর্বৃত্তরা তেমন কিছু লুট ক‌রে নেওয়ার খবরও পাওয়া যায়‌নি। তাই পু‌রো বিষয়‌টি বি‌ভিন্ন দিক থে‌কে খ‌তিয়ে দেখা হচ্ছে। 

পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘ‌টতে পা‌রে বলে ধারণা পোষণ করে তি‌নি ব‌লেন, মরদেহগু‌লো উদ্ধার ক‌রে ম‌র্গে পাঠানো হ‌চ্ছে। পাশাপা‌শি কিছু আলামত ও ঘ‌রের বা‌সিন্দা‌দের বক্তব্য নেওয়া হ‌চ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯/আপডেট: ১০৩০ ঘণ্টা
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 08:29:21