ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও, আটক ২

সাতক্ষীরা: সাতক্ষীরায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট এম মাহমুদুর রহমান এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।  

আটকরা হলেন- তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর আলী গাজী সোমবার (২৫ নভেম্বর) সকালে ফুসলিয়ে ওই স্কুলছাত্রীকে শহরের খড়িবিলা এলাকার মোজাফ্ফর গার্ডেনে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে শহরের বাস টার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এসময় আকবর গাজী তার ট্যাবে ধর্ষণের ভিডিও ধারণ করে। ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আকবর গাজীও তাকে ধর্ষণ করে।

পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এসময় ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ট্যাবসহ আটক কর হয়।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এমআরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।