ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

শ্রীমঙ্গলে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে পুলিশের তদারকি

বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন, ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
শ্রীমঙ্গলে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে পুলিশের তদারকি শ্রীমঙ্গলে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে পুলিশের তদারকি। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: বৃহত্তর সিলেটের ব্যবসায়িক অঞ্চল শ্রীমঙ্গল উপজেলার পেয়াঁজের পাইকারি ও খুচরা বাজার তদারকি করেছেন শ্রীমঙ্গল পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে শহরের পাইকারি বাজার সেন্ট্রাল রোড, পোস্ট অফিস রোড ও নতুন বাজারে খুচরা বিক্রেতার দোকানগুলো ঘুরে পেয়াঁজের বাজার তদারকি করেন তারা। এ সময় পেঁয়াজের বিভিন্ন আড়ৎ ও খুচরা বিক্রেতাদের দোকানে বর্তমান মূল্য যাচাই করা হয় এবং গোডাউনে পেঁয়াজ মজুদ করা আছে কি-না তা পর্যবেক্ষণ করা হয়।

পেয়াঁজের বাজার মনিটরিংয়ে ছিলেন শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক, ওসি (তদন্ত) সোহেল রানা।

এসময় তাদের সঙ্গে ছিলেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ইয়াহিয়া খান, সহ-সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, যুগ্ম সম্পাদক আক্তার হোসেনসহ ব্যবসায়ীরা।
 
বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
বিবিবি/এফএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa