bangla news

রূপগঞ্জে মৎস্যচাষিকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ২:৩৭:৪৮ এএম
 গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আটক দুইজন

গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আটক দুইজন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মৎস্য ও সবজি চাষি মজনু চৌধুরীসহ দু’জনকে চুরির অপবাদে গাছের সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতনের ঘটনায় নুরুল ইসলাম ও মনির হোসেন নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ওই দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পরে মাছচাষ করা তিনটি পুকুরও দখলমুক্ত করে মজনুকে বুঝিয়ে দেয় প্রশাসন।

গ্রেফতাররা উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকার মৃত লস্কর আলী প্রধানের ছেলে।

এর আগে, সোমবার (১১ নভেম্বর) ভোরে পাশবিক নির্যাতনের শিকার হয়ে এদিন দুপুরে পুলিশের কাছে সহযোগিতা না পেয়ে ওই ইউএনও’র কাছে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

আরও পড়ুন >> রূপগঞ্জে মৎস্যচাষিকে গাছে বেঁধে নির্যাতন

এ অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এমদাদ হোসেন, ভোলাব তদন্ত কেন্দ্রের পরিদর্শক সফিকুল ইসলাম, ভোলাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন টিটুসহ আরও অনেকে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এমদাদ হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সঙ্গে জড়িত অন্যদে চিহ্নিত করে আটকে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া মৎস্য ও সবজি চাষি মজনু বাদী হয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এইচএমএস/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 02:37:48