ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল কাস্টম হাউজে চুরি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
বেনাপোল কাস্টম হাউজে চুরি কাস্টস হাউজ

বেনাপোল (যশোর): বেনাপোল কাস্টম হাউজের লকার ভেঙে মূল্যবান পণ্য সামগ্রী চুরি হয়েছে। তবে কী ধরনের মূল্যবান সম্পদ চুরি হয়েছে তা জানা যায়নি।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে বেনাপোল কাস্টমস হাউজের সহকারী কমিশনার উত্তম চাকমা জানান, যারা এ চুরির ঘটনা ঘটিয়েছে তারা আগে থেকেই পরিকল্পনা করেছিল। সঠিকভাবে তদন্তের মাধ্যমে যেন চুরির ঘটনার রহস্য উন্মোচন হয় তার জন্য সিআইডিকে জানানো হয়েছে।

তদন্ত শেষে কী কী চুরি হয়েছে তা আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

সূত্র মতে কাস্টমস হাউজের পুরাতন ভবনের দ্বিতীয় তলায় গোপনীয় লকারের কক্ষে ঢুকে সংঘবদ্ধ চোর চক্র সিসি ক্যামেরার তার কেটে দেয়। এরপর সেখান থেকে মূল্যবান পণ্য সামগ্রী নিয়ে গেছে। ওই লকারে কাস্টমস, কাস্টমস শুল্ক গোয়েন্দা, বিজিবি ও পুলিশের উদ্ধারকৃত স্বর্ণ, ডলার বৈদেশিক মুদ্রাসহ মূল্যবান দলিল ছিল। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে।

ওই ভবনটিতে আনসার সদস্যরা নিরাপত্তা রক্ষার কাজটি করে থাকেন। এছাড়া ওই ভবনের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন রয়েছে। এর মধ্যেও কীভাবে এ চুরির ঘটনা ঘটেছে তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘন্টা, নভেম্বর ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।