ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে ইয়াকুব আলী (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৬ নভেম্বর) রাতে উপজেলার গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। ইয়াকুব উপজেলার সৈয়দেরগাঁও ইউনিয়নের শিবনগর গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় আহত হয়েছেন প্রায় শতাধিক। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতরা ছাতক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও  সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে উপজেলার শিবনগর গ্রামের সাজু মিয়া ও ফরিদ মিয়ার সঙ্গে দিঘলী গ্রামের  ফয়সল আহমদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় দুই গ্রামাবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে গোবিন্দগঞ্জ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সিলেট-সুনামগঞ্জ সড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কে আটকা পড়ে শত শত যানবাহন।
সংঘর্ষে আহত ইয়াকুবকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে  জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গোবিন্দগঞ্জ এলাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।