ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাকিবের সম্পদের হিসাব চায়নি দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
সাকিবের সম্পদের হিসাব চায়নি দুদক দুর্নীতি দমন কমিশনে সাকিব আল হাসান

ঢাকা: দুর্নীতি দমন কমিশন (দুদক) সাকিব আল হাসানের সম্পদের হিসাব চায়নি বলে জানিয়েছেন সংস্থার পরিচালক ড. মোজাম্মেল হক খান।

রোববার (০৩ নভেম্বর) সকাল ১০টার দিকে দুদক কার্যালয়ে চেয়ারম্যান ইকবাল মাহমুদের সঙ্গে সৌজন্যে সাক্ষাতে আসেন সাকিব আল হাসান

জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না দেওয়ায় দুই বছরের নিষিদ্ধ হওয়ার চার দিনের মাথায় তিনি দুদকে আসেন।

এরপর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে, সাকিব আল হাসানের সম্পদের হিসাব চেয়েছে দুদক।

এ বিষয়ে বিকেলে দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান সাংবাদিকদের বলেন, দুদক সাকিবের সম্পদের হিসাব চায়নি। এটা যিনি ভাবেন, টোটালি তার ভাবনার বিষয়।

সাকিবের দুদক কার্যালয়ে আসার কারণ প্রসঙ্গে তিনি বলেন, তিনি দুদকের শুভেচ্ছা দূত। আমরা তার শুভ কামনা করি। তিনি আমাদের সঙ্গে একান্তই সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন। তার আগামী সময় আরো উজ্জ্বল হোক- এটাই আমাদের প্রত্যাশা।

সাকিব দুদকের শুভেচ্ছা দূত থাকবেন কি-না এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কাগজপত্র দেখে বলতে পারবো, শুভেচ্ছা দূত হিসেবে তিনি থাকতে পারবেন কি-না। তবে আমরা মনে করি সাকিব আল হাসান এখন একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন। কাজেই তাকে নিয়ে আর কথা বলা ঠিক হবে না।

জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না দেওয়ায় গত ২৯ অক্টোবর সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের নিষিদ্ধ করা হয় সাকিব আল হাসানকে। দুই বছরের মধ্যে এক বছর পুরোপুরি নিষিদ্ধ, আর বাকি এক বছর স্থগিত নিষেধাজ্ঞা অর্থাৎ খেলতে পারবেন কিন্তু আবারও অপরাধ করলে শাস্তি পেতে হবে বিশ্বসেরা এ অলরাউন্ডারকে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ডিএন/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।