bangla news

দুদক কার্যালয়ে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৩ ২:৩১:০৭ পিএম
সাকিব আল হাসান

সাকিব আল হাসান

ঢাকা: দুর্নীতি দমন কমিশনে (দুদক) এসেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না দেওয়ায় দুই বছরের নিষিদ্ধ হওয়ার চার দিনের মাথায় তিনি দুদকে আসেন।

রোববার (০৩ নভেম্বর) সকাল ১০টার দিকে সাকিব আল হাসান দুদক কার্যালয়ে প্রবেশ করেন। তিনি গণমাধ্যমের সঙ্গে কোনো কথা না বলে সরাসরি দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদের কক্ষে যান। দুদুক চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি সরাসরি গাড়িতে করে দুদক কার্যালয় ত্যাগ করেন।

দুদক কার্যালয়ের সাকিব আল হাসানের আসার খবর নিশ্চিত করে দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বাংলানিউজকে বলেন, তিনি (সাকিব) দুদকের শুভেচ্ছা দূত। সে কারণে তিনি নির্ধারিত সাক্ষাৎ করতে এসেছিলেন দুদক চেয়ারম্যানের সঙ্গে। সাক্ষাৎ শেষে তিনি চলে গেছেন।

দুদক সূত্র জানায়, ক্রিকেট থেকে দুই বছর নিষিদ্ধ হওয়ার ফলে সাকিব আল হাসান দুদকের শুভেচ্ছা দূত থাকবেন কি-না সে বিষয়ে চেয়ারম্যানের সঙ্গে বৈঠকে আলোচনা হয়েছে। বৈঠকে জুয়াড়ির প্রস্তাব গ্রহণ না করায় সাকিবকে ধন্যবাদ জানান দুদক চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ডিএন/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-03 14:31:07