bangla news

ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন বসুন্ধরা এমডি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৭:৪৪:৪০ পিএম
অতিথিদের নিয়ে কেক কাটেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। ছবি: ডিএইচ বাদল/বাংলানিউজ

অতিথিদের নিয়ে কেক কাটেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। ছবি: ডিএইচ বাদল/বাংলানিউজ

ঢাকা: সাফল্যের সঙ্গে পথচলার নয়বছর পেরিয়ে দশম বর্ষে পা রাখলো দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে কেক কেটে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার সূচনা করেছে পত্রিকাটি। 
 

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) মিডিয়া হাউজে পত্রিকাটির কার্যালয়ে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।
 
এ সময় ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলানিউজের এডিটর জুয়েল মাজহার, ডেইলি সানের কনসালটিং এডিটর নাদিম কাদির, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ও বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ ছাড়াও ইস্ট-ওয়েস্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক- কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। ছবি: ডিএইচ বাদল/বাংলানিউজঅনুষ্ঠানে ডেইলি সানকে অভিনন্দন জানিয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান বলেন, যারা ৯ বছর ধরে পত্রিকাটির জন্য নিরলস কাজ করে যাচ্ছেন তাদের জন্য শুভ কামনা। আগামী দিনেও ডেইলি সানের সংবাদকর্মীরা পত্রিকাটি এগিয়ে নিয়ে যাবেন-এই প্রত্যাশা রইলো।
 
এদিকে ডেইলি সানের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত চলবে এ আয়োজন।
 
২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ইংরেজি দৈনিক ডেইলি সান। বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্পদিনের মধ্যেই দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয় পত্রিকাটি।
 
বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসই/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-23 19:44:40