bangla news

সাভারে পাঁচ বছরের শিশু ধর্ষণ, কিশোর গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১:২৮:১৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়ায় এক শিশুকে (৫) ধর্ষণের অভিযোগে সাকিব আল হাসান (১২) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) সকালে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে বিরুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাকিব আল হাসান সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া মহল্লার আব্দুল ওহাবের ছেলে।

পুলিশ জানায়, বুধবার (১৬ অক্টোবর) বিকেলে বাড়ির পাশে সহপাঠীদের নিয়ে খেলা করছিল ওই শিশুটি। এসময় হঠাৎ সাকিব এসে তাকে খাবারে কথা বলে পাশের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ করে। সেই সঙ্গে বিষয়টি কাউকে না জানানোর জন্য নানা রকম ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়। পরের দিন (১৭ অক্টোবর) শিশুটির রক্তক্ষরণ শুরু হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। এরপর দায়িত্বরত চিকিৎসক পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন।
 
সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী বাংলানিউজকে বলেন, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 13:28:17