bangla news

অপহরণের একদিন পর ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৮:৩৭:২২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী থেকে অপহরণের একদিন পর ব্যবসায়ী হারুণ গাজীকে (৫৫) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) চট্টগ্রামের পাহাড়তলীর লংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

হারুণ গাজী ইন্দুরকানী উপজেলার পত্তাশি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামের মৃত মুজিবর রহমান গাজীর ছেলে। তিনি ইন্দুরকানী বাজারের জ্বালানি তেলের  ব্যবসা করতেন। 

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, হারুণ গাজীর মোবাইল ট্রাকিংয়ের পর অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের পাহাড়তলীর পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে সেখানকার পুলিশ হারুণ গাজীকে অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। হারুণ গাজীকে ইন্দুরকানীতে আনার প্রক্রিয়া চলছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জেলার ইন্দুরকানী বাজার এলাকা থেকে হারুণ গাজীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে অপরহণকারীরা। এরপর তার ছেলে কুদ্দুস গাজী ওইদিন বিকেলে ইন্দুরকানী থানায় সাধারণ ডায়েরি করেন।

কুদ্দুস গাজী বাংলানিউজকে বলেন, বাবাকে অপহরণ করার পর মায়ের ফোনে  ফোন করে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। তবে কে বা কারা এ কাজ করেছে তা আমরা জানিনা।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-18 20:37:22