ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

দিল্লিতে কূটনীতিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

মহিউদ্দিন মাহমুদ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৯
দিল্লিতে কূটনীতিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

নয়াদিল্লি থেকে:  সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ভারতে অবস্থানরত বিভিন্ন দেশের কূটনীতিকেরা। 

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) নয়াদিল্লির বাংলাদেশ দূতাবাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাতে আয়োজিত অনুষ্ঠানে এ শুভেচ্ছা বিনিময় করেন তারা।

পরে তিনি নয়াদিল্লির বাংলাদেশ ভবনে কূটনীতিকদের সঙ্গে নৈশভোজও করেন।

এর আগে বাংলাদেশ হাইকমিশনের মৈত্রী হলে শেখ হাসিনা এসে পৌঁছালে দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান।

প্রধানমন্ত্রী অনুষ্ঠানস্থলে উপস্থিত বিভিন্ন দেশের কূটনীতিক এবং ভারতীয় ও বিদেশি সাংবাদিকদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন।

বিভিন্ন দেশের কূটনীতিকরা।  ছবি: সংগৃহীত হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম মঞ্চে উপস্থিত ছিলেন।

এদিকে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধানমন্ত্রী বাংলাদেশ হাউজে তার সম্মানে ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের দেওয়া নৈশভোজে যোগ দেন।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa