ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সিরাজুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ী মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার তিনি হাসপাতালে ভর্তি হন।

 

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এ পর্যন্ত শিশুসহ ১০ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হল।  

ব্যবসায়ীক সূত্রে সিরাজুল ইসলাম মাদারীপুর জেলার শিবচরে বসবাস করেন। তার পৈত্রিক নিবাস ফরিদপুরের সালথা উপজেলার নারানদিয়া গ্রামে। তিনি ওই এলাকার মৃত ফেলু শেখের ছেলে।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

সিরাজুল ইসলামের স্ত্রী মাসুদা আক্তার জানান, গত ২৪ তারিখ জ্বরে আক্রান্ত হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে। শনিবার সকালে তার মৃত্যু হয়।  

এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ২৫ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ২০৩ জন। গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ২ হাজার ৭৯৫ জন চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি  ফিরেছেন ২ হাজার ১৪৬ জন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে ৪৩৭ জনকে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।