ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ৯:৫০:১৬ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তুহিন হোসেন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সৈয়দপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় র‌্যাব।

এসময় ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি পিস্তল ও দেশি অস্ত্র জব্দ করে করে র‌্যাব।

নিহত তুহিন হোসেন ফতুল্লার দেওভোগ শান্তিনগর এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক এবং ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১টায় কুমিল্লার রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তুহিনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও তার ২৫ থেকে ৩০ জনের একটি বিশাল সন্ত্রাসী বাহিনীও আছে। তুহিনের দেওয়া তথ্য অনুযায়ী রাত ৪টায় তাকে নিয়ে অস্ত্র ও তার সহযোগিদের গ্রেফতারে সৈয়দপুর এলাকায় অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা গুলি ছুড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে তুহিন সহযোগীদের সঙ্গে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওইসময় গুলিবিদ্ধ হয় তুহিন। পরে তার সহযোগীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও একটি চাপাতি জব্দ করা হয়। পরে র‌্যাব তুহিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় র‌্যাবের নায়ক নাঈম মিঠু ও কনস্টেবল সুজয়ের শরীরে গুলি লাগে। তবে বুলেট প্রুফ জ্যাকেট থাকায় গুরুতর হয়নি। তাদের জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মেজর তালুকদার নাজমুস সাকিব বলেন, তুহিন একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ৩টি হত্যা মামলা সহ মাদক, অস্ত্র এবং চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে। এর আগে বন্দুকযুদ্ধে নিহত হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল সে। সম্প্রতি মোটরসাইকেলের আলো চোখে পড়ার মতো তুচ্ছ ঘটনায় তুহিন ও তার সহযোগীরা ছুরিকাঘাতে শাকিল নামে এক যুবককে হত্যা করে। তুহিনে লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 09:50:16