ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে অটোরিশাসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
সোনারগাঁয়ে অটোরিশাসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে একটি ছিনতাই হওয়া সিএনজিচালিত অটোরিশাসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-সোনারগাঁ ছোট আলমদী এলাকার মহাসিনের ছেলে রাসেল (২৫) ও মহজমপুর দরগাহ পার্শ্ববর্তী আব্দুল ওয়াদুদ ভূঁইয়ার ছেলে ফয়সাল (২৫)।

এর আগে রোববার মামলা দায়ের করেন আড়াইহাজারের আতাদী গ্রামের মৃত কাজী মফিজউদ্দিনের ছেলে আবুল হোসেন।

মামলায় তিনি উল্লেখ করেন, ১১ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় তিন যুবক অটোরিশাচালক রুবেলকে নিয়ে নোয়াগাঁও এলাকায় যাবে বলে ৩০০ টাকায় ভাড়া করেন। অটোরিশাটি নিয়ে নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে ব্রিজের গোড়ায় পৌঁছানো মাত্র অটোরিকশাতে থাকা একজন ব্যক্তি বলে আমি ওই বাড়ি থেকে পাওনা টাকা নিয়ে আসি। সে কিছুদূর গিয়ে কিছুক্ষণ পর একটি ধারালো অস্ত্র ও পলিথিনের ব্যাগে করে মরিচের গুড়া নিয়ে আসে এবং চালক রুবেলকে এলোপাথাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে এবং চোখে মরিচের গুড়া নিক্ষেপ করে চালককে রাস্তার পাশে ফেলে ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, মামলা দায়েরের পর তাৎক্ষণিক আসামিদের গ্রেফতার করা হয়েছে এবং তারা প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছেন। তাদের দেওয়া তথ্যমতে ছিনতাই হওয়া অটোরিশাটি উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।