ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

এনআরসিতে বাংলাদেশে প্রভাব পড়বে না: পররাষ্ট্রমন্ত্রী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৬:৪৪:৪৭ পিএম
রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত অনুষ্ঠান বক্তব্য রাখছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন/ছবি- জি এম মুজিবুর

রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত অনুষ্ঠান বক্তব্য রাখছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ভারতের আসামের এনআরসি (জাতীয় নাগরিক নিবন্ধন) পরিস্থিতি পর্যবেক্ষণ করছে বাংলাদেশ।

রোববার (০১ সেপ্টেম্বর) রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন, আসামের এনআরসি নিয়ে বাংলাদেশে কোনো প্রভাব পড়বে না বলে ভারত অঙ্গীকার করেছে। এনআরসি থেকে বাদপড়া নাগরিকরা বাংলাদেশি নয় বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।

শেখ কামাল স্মৃতি প্রথম সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-২০১৯ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী। অনুষ্ঠানে সভাপতি ছিলেন ঢাকা ক্লাবের সভাপতি খায়রুল মজিদ মাহমুদ। এতে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক এ এ ইব্রাহীম কাজু প্রমুখ উপস্থিত ছিলেন। 

সোমবার (০২ সেপ্টেম্বর) থেকে শেখ কামাল স্মৃতি প্রথম সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-২০১৯ শুরু হবে। টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও অংশগ্রহণ করবে ভারত, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা। 

আগামী ৬ সেপ্টেম্বর (শুক্রবার) টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯ 
টিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 18:44:47