ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্যের মৃত্যুর ঘটনায় আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্যের মৃত্যুর ঘটনায় আটক ১

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে মো. নাসিম নামে এক সেনা সদস্যের নিহত হওয়ার ঘটনায় ক্রিউচিং মারমা (২০) নামে এক যুবককে আটক করেছে যৌথবাহিনী। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে উপজেলার গাইন্দা ইউনিয়নের দুর্গম পয়তুপাড়া থেকে তাকে আটক করা হয়। ক্রিউচিং বান্দরবানের সোয়ালক ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাঝেরপাড়া এলাকার প্রিয়প্রু মারমার ছেলে।

 

যৌথবাহিনী সূত্রে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে ক্রিউচিংকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজস্থলী থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজল আহম্মেদ খান বাংলানিউজকে বলেন, আটক ওই যুবক সেনা হত্যার সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

গত ১৮ আগস্ট রাজস্থলী আর্মি ক্যাম্পের দক্ষিণে পোয়াইতুমুখ এলাকায় সেনাটহলের ওপর গুলি চালায় সন্ত্রাসীরা। এতে সৈনিক মো. নাসিম গুলিবিদ্ধ হন। আহত হন আরও একজন।  পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাসিমের মৃত্যু হয়। একই দিন বিকেলে ওই এলাকায় অভিযান চালানোর সময় মাইন বিস্ফোরণে আরও দুই সেনাসদস্য আহত হন।

ঘটনার নয়দিন পর গত ২৬ আগস্ট পুলিশ বাদী হয়ে রাজস্থলী থানায় অজ্ঞাতনামা দেখিয়ে একটি বিস্ফোরক মামলা দায়ের করে।

** রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত
** সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্যের মৃত্যুর ঘটনায় মামলা

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ