ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে নৌকাডুবি: আরও ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
জামালপুরে নৌকাডুবি: আরও ২ জনের মরদেহ উদ্ধার

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে যমুনা নদীতে ৩০ যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের তিনদিন পর আরও দুই নারীর ভাসমান অর্ধগলিত মরদেহ উদ্ধার হয়েছে। 

শনিবার (১০ আগস্ট) বিকেলে বাহাদুরাবাদ নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।

উদ্ধার দু’জন হলেন- ওই উপজেলার চুকাইবাড়ি ইউনিয়নের চর হালকা হাওড়াবাড়ী গ্রামেফজলুল হকের স্ত্রী কাঞ্চন বালা (৪৫) ও শকমল আলীর স্ত্রী আকঁন বিবি (৬০)।

উদ্ধারকৃত দু’জনেরই বাড়ি ।

এর আগে শুক্রবার (৯ আগস্ট) প্রজাপতি চর যমুনা নদী থেকে রেজিয়া বেগম (৪০) এবং দুলাল হোসেন (৩০) নামে দু’জনকে উদ্ধার করে স্থানীয়রা।

ওসি মিজানুর রহমান জানান, দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার প্রজাপতি চরে যমুনা নদীর পাড় থেকে ভাসমান মরদেহ দু’টি উদ্ধার করে স্থানীয়রা।  

নৌকাডুবিতে ৩০ জন যাত্রীর মধ্যে ২৪ জনকে জীবিত উদ্ধার করা হয় এবং নারী-শিশুসহ নিখোঁজ থাকেন ছয়জন। গত দুইদিনে চার জনের মরদেহ উদ্ধার হলেও এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।  

বুধবার (৭ আগস্ট) রাতে চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) থেকে চর হালকা হাওরাবাড়ীর দুস্থ মানুষজন ভিজিএফের চাল উত্তোলন করে ফেরার পথে টিনেরচর এলাকায় ৩০ জন যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে।

** জামালপুরে নৌকাডুবি: নারী-শিশুসহ এখনো নিখোঁজ ৬ 

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।