ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেষ দিনে কর্মজীবী মানুষের ভিড় কমলাপুরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
শেষ দিনে কর্মজীবী মানুষের ভিড় কমলাপুরে কমলাপুরে টিকিটপ্রত্যাশীদের ভিড়। ছবি: বাংলানিউজ

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগাম টিকিট বিক্রি শেষ হচ্ছে শুক্রবার (২ আগস্ট)। চলছে ঈদের আগের দিন অর্থাৎ ১১ আগস্টের টিকিট বিক্রি। এদিন কমলাপুর রেলস্টেশনে কর্মজীবী মানুষের ভিড় তুলনামূলক বেশি দেখা গেছে। 

বেসরকারি কর্মজীবীদের ছুটি কম থাকায় শেষ সময়ে বাড়ি ফিরতে চান তারা। এজন্য শুক্রবার (২ আগস্ট) ১১ তারিখের টিকিট কিনতে লম্বা লাইনে দাঁড়িয়ে আছেন বহু মানুষ।

বৃহস্পতিবার (১ আগস্ট) মধ্যরাত থেকেই কমলাপুর রেলস্টেশনে হাজির হয়েছেন অনেকে।  

একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা শাহেদুল হক বলেন, যারা বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি, আমাদের ছুটি কম। ঈদের আগের দিনই বাড়ি যেতে হয়। তাই, শুক্রবার ছুটির দিনে মূলত আমাদের মতো মানুষেরাই টিকিটের জন্য ভিড় করেছে।  

জানা যায়, কমলাপুর রেলস্টেশন থেকে তিনটি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি হচ্ছে। শুক্রবার (২ আগস্ট) কাউন্টার ও অনলাইন মিলিয়ে ৩৭টি আন্তঃনগর ট্রেনের ২৭ হাজার ৮৫৫টি টিকিট বিক্রি করা হচ্ছে। একজন সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন।

কমলাপুর থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে। অনিয়ম ও বিশৃঙ্খলা রোধে কাজ করছেন আনসার, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে পুলিশ, আর্মড পুলিশ ও র‌্যাব সদস্যরা।  

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বাংলানিউজকে বলেন, সুষ্ঠু ভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। অনিয়ম রোধে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
টিএম/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।