bangla news

রিফাত হত্যার ঘটনায় আরও এক জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৮ ১:২৪:৪৪ পিএম
রিফাতের ওপর হামলা (ফাইল ফটো)

রিফাতের ওপর হামলা (ফাইল ফটো)

বরগুনা: রিফাত শরীফ হত্যায় জড়িত সন্দেহে আরিয়ান শ্রাবণ নামে আরও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (৮ জুলাই) সকালে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পুলিশের তদন্তের স্বার্থে শ্রাবণকে কখন ও কোথায় থেকে গ্রেফতার করা হয়েছে তা বলা যাবে না। তবে আজ তাকে আদালতে তোলা হতে পারে।

গ্রেফতার আরিয়ান শ্রাবণ বরগুনা পৌর শহরের গোলাম সরোয়ার রোডের ইউনুস সোহাগের ছেলে।

এর আগে সোমবার (১ জুলাই)  রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি ও ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা তানভীর একই আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর পর বৃহস্পতিবার (৪ জুলাই) রিফাত হত্যা মামলার ৪ নম্বর আসামি চন্দন ও ৯ নম্বর আসামি মো. হাসানও একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

শুক্রবার (৫ জুলাই) একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রিফাত শরীফ হত্যাকাণ্ডের ফুটেজ দেখে শনাক্ত হওয়া ও তদন্তে বেরিয়ে আসা অভিযুক্ত মো. সাগর ও নাজমুল হাসান। 

এছাড়াও হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজী সাত দিনের এবং ১২ নম্বর আসামি টিকটক হৃদয়, সন্দেহজনক অভিযুক্ত সাইমুন ও রাফিউল ইসলাম রাব্বি পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। 

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজ সড়কে স্ত্রীর সামনে  রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ সময় তার স্ত্রী চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি। 

জানা যায়, রিফাতের স্ত্রী মিন্নিকে সাবেক স্ত্রী দাবি করতেন এ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড। মঙ্গলবার (০২ জুলাই) ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নয়ন নিহত হন

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-08 13:24:44