ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

জাতীয়

‘আল্লাহ আপনাদের আন্দোলন করার ক্ষমতাও কেড়ে নিয়েছেন’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
‘আল্লাহ আপনাদের আন্দোলন করার ক্ষমতাও কেড়ে নিয়েছেন’

জাতীয় সংসদ ভবন থেকে: বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছেন। এজন্য আল্লাহ বিএনপির আন্দোলন করার শক্তিও কেড়ে নিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও সরকারি দলের হুইপ শামসুল হক চৌধুরী।

শনিবার (২৯ জুন) জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনা অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।  

সরকারি দলের হুইপ বলেন, বিএনপির এক বন্ধু কথায় কথায় কোরআনের উদ্বৃতি দিয়ে বিভিন্ন কথা বলেন।

তার উদ্দেশ্যে শামসুল হক চৌধুরী বলেন, আপনি কি সুরা আল ইমরান পড়েননি। নিশ্চয়ই পড়েছেন। সুরা আল ইমরানে আল্লাহ বলেছেন, আমি যাকে শক্তি দেই, ক্ষমতা দেই, বাড়াবাড়ি করলে ছিনিয়ে নেই। আপনারা ২০০৪ সালে ক্ষমতায় থেকে গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনা হত্যার চেষ্টা করেছেন। বলেছিলেন, শেখ হাসিনা ভ্যানিটি ব্যাগে করে গ্রেনেড নিয়ে গিয়েছিলেন। কিন্তু আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। তখনও আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন।  

তিনি বলেন, আপনাদের নেত্রী খালেদা জিয়া কালোটাকা সাদা করেছিলেন। এতিমের টাকা মেরে দিয়েছেন। এজন্য আল্লাহ আপনাদের শক্তি কেড়ে নিয়েছেন। আপনাদের বাকশক্তি নেই। আপনাদের বুকে আন্দোলন করার শক্তি নেই। সেটাও আল্লাহ কেড়ে নিয়েছেন। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। এই দেশকে উন্নত দেশে পরিণত করবো। সেজন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করেন। এজন্য দেশ এগিয়ে যাচ্ছে।

** কৃষি বহির্ভূত কাজে জমি বন্দোবস্তে নিরুৎসাহী করছে সরকার

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এসকে/এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa