ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ঢামেকে পাঠানো হলো শাজেনূরকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ৫:০৪:৫৩ পিএম
শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন শাজেনূর বেগম। ছবি: বাংলানিউজ

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন শাজেনূর বেগম। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন স্বামীর দেওয়া আগুন দগ্ধ শাজেনূর বেগমের (৩০) শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।

ঢাকার উদ্দেশ্যে সড়কপথে বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে বহন করা অ্যাম্বুলেন্সটি শেবাচিম হাসপাতাল ত্যাগ করে।

বিষয়টি নিয়ে শেবাচিম হাসপাতালের বার্ন ইউনিটের দায়িত্বরত ব্রাদার লিংকন দত্ত বলেন, আগুনে শাজেনূরে ৪৫ শতাংশ পোড়া রয়েছে। শেবাচিম হাসপাতালে চিকিৎসকরা রোগীর সর্বোচ্চ সেবা দিয়েছেন। পরে উন্নত চিকিৎসার জন্য বিকেল সাড়ে ৪টার দিকে তাকে নিয়ে স্বজনরা ঢামেকের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এদিকে উন্নত চিকিৎসার জন্য শাজেনূরকে নগদ ১২ হাজার টাকার সহায়তা দিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

দগ্ধ শাজেনূরের চাচাতো ভাই মো. ইব্রাহিম বলেন, বেল্লাল হোসেনের সঙ্গে প্রায় দেড় বছর আগে শাজেনূরের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয় পর্যায় একাধিকবার সালিশ বৈঠক হয়। সালিশে বেল্লাল হোসেন মা-মেয়েকে আগুনে পুড়ে মারার হুমকিও দিয়েছিলেন।

শাজেনুর বেগমের বোন বলেন, বুধবার (১২ জুন) রাতে বেল্লাল হোসেন আমার বাবকে মারধর করে এবং এরপর তাকে তালাক দেওয়ার কথা বললে সে ক্ষিপ্ত হয়ে পেট্রোল দিয়ে ঘরে আগুন দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে কারিমার মৃত্যু হয় ও শাজেনূর দগ্ধ হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের পূর্ব হাতেমপুর গ্রামের খালের পাশে একটি আম গাছ থেকে অভিযুক্ত বেলাল হোসেনের (৩৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলা‌দেশ সময়: ১৭০৩ ঘন্টা, জুন ১৩, ২০১৯
এমএস/এএটি

*** পাথরঘাটায় সৎ মেয়েকে পুড়িয়ে হত্যা

ক্লিক করুন, আরো পড়ুন :   অগ্নিদগ্ধ বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 17:04:53