bangla news

বরিশালে চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১০ ৪:৫৩:২১ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জুলফিকার হায়দার বরাদ্দ করা ভিজিএফের চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী।

এ সময় ওই চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবি জানান গ্রামবাসী।

সোমবার (১০ জুন) দুপুরে বাকেরগঞ্জ উপজেলা সড়কে ভিজিএফ কার্ড ভুক্তভোগী ও হত দরিদ্রদের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাহিদুল ইসলাম, দুলাল, আলকাস হোসেন, আল-আমিন, মাসুদ খান, আল-আমিন তালুকদার, শফিকুল ইসলাম রিপন, রিপন জমাদ্দার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলার ১০ নং ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকারের দুর্নীতির দৃষ্টান্তমূলক বিচারসহ তাকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণ করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাদের কাছে দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে গ্রামবাসীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে অংশ নেন।

জানা গেছে, ঈদ উপলক্ষে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের প্রায় ৫ হাজার মানুষের জন্য ১৫ কেজি করে ভিজিএফের চাল প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দ দেওয়া হয়। কিন্তু সেখানে ৯ কেজি করে চাল দেওয়া হয়। তাই সাধারণ মানুষ এর প্রতিবাদ করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাধবী রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিতভাবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ১০, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চাল বরিশাল মানববন্ধন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-10 16:53:21