bangla news

কুশিয়ারা লাইনচ্যুত, সিলেটে রুটে ট্রেন চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০২ ১২:০৮:৫১ পিএম
 লাইনচ্যুত ‘কুশিয়ারা এক্সপ্রেস’ ট্রেন

লাইনচ্যুত ‘কুশিয়ারা এক্সপ্রেস’ ট্রেন

হবিগঞ্জ: হবিগঞ্জের রশিদপুর এলাকায় লোকাল ট্রেন ‘কুশিয়ারা এক্সপ্রেস’ লাইনচ্যুত হয়েছে। এতে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। এ ঘটনায় শায়েস্তাগঞ্জ জংশন ও কুলাউড়ায় স্টেশনে তিনটি আন্তঃনগর ট্রেন আটকে থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

রোববার (২ জুন) সকাল সোয়া ১০টা দিকে এ ট্রেন লাইনচ্যুতের ঘটনা ঘটেছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম খান।

তিনি বলেন, কুলাউড়া থেকে সিলেটগামী লোকাল ট্রেন কুশিয়ারার ইঞ্জিনবাহী বগিটি হবিগঞ্জের রশিদপুর স্টেশনের অদূরে লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত বেলা ১২টা  ৪৮মিনিটে লাইনচ্যুত হওয়া বগি উদ্ধারে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছ। যোগাযোগ স্বাভাবিক হতে আরও এক ঘণ্টারও বেশি সময় লাগতে পারে।

শফিকুল ইসলাম আরও বলেন, দুপুর ১টা পর্যন্ত কুলাউড়া স্টেশনে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘জয়ন্তিকা এক্সপ্রেস’ ও শায়েস্তাগঞ্জ জংশনে চট্টগ্রাম থেকে সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ এবং ঢাকা থেকে সিলেটগামী ‘পারাবত এক্সপ্রেস’ ট্রেন আটকা পড়েছে। এতে ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের দুর্ভোগ কিছুটা বেড়েছে।
 
বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ০২, ২০১৯ আপডেট সময়: ১৩০৫
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-02 12:08:51