ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ৮৭৭ বস্তা ভিজিডির চাল জব্দ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, মে ২৯, ২০১৯
সিরাজগঞ্জে ৮৭৭ বস্তা ভিজিডির চাল জব্দ, আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে উপজেলা প্রশাসন, র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে হতদরিদ্র মানুষদের মাঝে বিতরণের জন্য বরাদ্দ করা ভিজিডির (ভালনারেবল গ্রুপ ফিডিং) ৮৭৭ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় ২ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) দুপুরের দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার এসএস ট্রেডার্সের গোডাউনে এ অভিযান চালানো হয়।  

আটকরা হলেন- মিরপুর কবরস্থান রোড এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে আবু সিদিকী (৪৯) ও একই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুস ছালাম (৪৫)।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) সরকার মোহাম্মদ রায়হান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হতদরিদ্র মানুষের জন্য বরাদ্দ করা ভিজিডির চাল কালোবাজারে বিক্রির জন্য গোডাউনজাত করা হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সেখানে র‍্যাব ও পুলিশসহ যৌথ অভিযান চালানো হয়। এসময় ৮৭৭ বস্তা সরকারি চাল জব্দ করা হয়।  

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ব্যবসায়ী আবু সিদ্দিকী ও সালামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রচলিত আইনে মামলা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, মে ২৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।