ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

রাসিকের পৌরকর আদায় ক্যাম্প শুরু ২৬ মে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৬:২৭:০৮ পিএম
রাজশাহী সিটি করপোরেশনের লোগো

রাজশাহী সিটি করপোরেশনের লোগো

রাজশাহী: পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে নাগরিকদের উৎসাহিত করতে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প পরিচালনা করছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)। এরই অংশ হিসেবে আগামী ২৬ থেকে ২৯ মে পর্যন্ত মহানগরের বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে সিটি করপোরেশন।

রাসিকের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

রাজশাহী সিটি করপোরেশনের অধিক্ষেত্রে যেসব হোল্ডিং মালিকরা এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সঙ্গে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায় এবং সব নাগরিককে পৌরকর পরিশোধে উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। 

এ সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ২৬ ও ২৭ মে (রোববার ও সোমবার) ওয়ার্ড নম্বর ১, ২, ৩, ৪, ৫, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০ এবং ২৮ ও ২৯ মে (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নম্বর ৬, ৭, ৮, ৯, ১০, ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৪, ২৫ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে। 

নাগরিকরা সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 18:27:08