bangla news

মধুপুরে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ১০:১০:৩৯ এএম
আটক ধর্ষণকারী বখাটে সোহেল

আটক ধর্ষণকারী বখাটে সোহেল

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর উপজেলায় এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (২২ মে) রাতে ধর্ষণের শিকার ওই বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে বিকৃত মানসিকতার ওই কিশোর সোহেলকে আটক করে পুলিশ।

সোমবার (২০ মে) দুপুরে উপজেলার বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের চাঁদপুর (আঙ্গারিয়া) গ্রামে ঘটেছে এমন ঘটনা। নিজ বাড়িতে একই এলাকার তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল অশীতিপর ওই বৃদ্ধাকে ধর্ষণ করে এ ন্যক্কারজনক ঘটনার জন্ম দিয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

এ নিয়ে মঙ্গলবার ফেইসবুকে একটি পোস্ট ভাইরাল হয়। পরে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঘটনাস্থলে যাওয়া মামলার আইও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোবায়দুল বাংলানিউজকে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেলকে সরিয়ে দেয় তার পরিবারের লোকজন। এ ঘটনায় মামলার হওয়ার পরে রাতে বিশেষ অভিযান চালিয়ে বখাটে সোহেলকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বয়সের ভারে ন্যুজ, অন্ধ ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেন না। তোতা খাঁ’র বখাটে ছেলে সোহেল ওই বৃদ্ধাকে মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষক ওই কিশোর পড়াশোনা করে না। সব রকমের নেশা করে ও নানা অপরাধের সঙ্গে জড়িত। এ ঘটনায় সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ন্যক্কারজনক ঘটনায় থানায় মামলা করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ২৩, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 10:10:39