bangla news

৫ পরিবহনকে ২ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৫:২০:৪০ পিএম
শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি দল

শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি দল

ঢাকা: ঢাকা থেকে আন্তঃনগর রুটে চলাচল করা ৫টি পরিবহনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি দল এ জরিমানা করে।

বুধবার (২২ মে) রাজধানীর মহাখালী ও কল্যাণপুর বাস টার্মিনালে অভিযান পরিচালনা করে অধিদপ্তর। অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার অভিযানের নেতৃত্ব দেন। সহকারী পরিচালক আফরোজা রহমান ও আবদুল জব্বার মন্ডল এবং অধিদপ্তরের কর্মকর্তারা সঙ্গে ছিলেন।

এসময় ভাড়ার মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে মহাখালী বাস টার্মিনালে এস আর ট্রাভেলস ও এস আই ট্রাভেলসকে ৪০ হাজার টাকা করে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে কল্যাণপুর বাস কাউন্টারে শাহ ফতেহ আলী পরিবহন ও হানিফ এন্টারপ্রাইজকে একই অপরাধে ৪০ হাজার করে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
 
এছাড়াও একজন যাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্ধারিত বাস ভাড়ার চেয়ে টিকিটের মূল্য বেশি নেওয়ার কারণে এস আর ট্রাভেলসকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

সব মিলিয়ে পাঁচটি পরিবহনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। 

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসএইচএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 17:20:40