bangla news

রমজানের ১৬ দিনে উল্লেখযোগ্য অপরাধ নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ২:৫৫:১৯ পিএম
ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ছবি: বাংলানিউজ

ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ছবি: বাংলানিউজ

ঢাকা: পুলিশি তৎপরতায় রমজানের এই ১৬ দিনে রাজধানীতে উল্লেখযোগ্য কোনো অপরাধ সংঘটিত হয়নি বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বুধবার (২২ মে) রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন। ঢাকা মহানগর পুলিশের রমনা ও মতিঝিল বিভাগ এ ঈদবস্ত্র বিতরণে অনুষ্ঠানের আয়োজন করে।

ডিএমপি কমিশনার বলেন, রমজান ও ঈদকে ঘিরে নগরীজুড়ে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। যার ফলে এবার রমজানের ১৬ দিনে এখন পর্যন্ত উল্লেখযোগ্য কোনো অপরাধ সংঘটিত হয়নি। ঈদ উপলক্ষে বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চ টার্মিনাল কেন্দ্রিক পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

উপস্থিত সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মাদক আমাদের সন্তান, সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করছে। মাদক ক্যান্সারের থেকে ভয়াবহ। এ মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। আপনার চারপাশে লক্ষ্য রাখুন মাদকের সম্পর্কে কোনো তথ্য পেলে নির্ভয়ে পুলিশকে দিন। আপনার পরিচয় গোপন রাখা হবে।

সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, প্রত্যেক ঈদ এলে এবং শীতে পুলিশ আপনাদের পাশে দাঁড়ায়। কারণ আমরা বিশ্বাস করি, পুলিশ জনগণের, আপনারা আমাদের অত্যন্ত আপনজন, আপনাদের প্রতি আমাদের শ্রদ্ধা-ভালোবাসা ও দায়বদ্ধতা রয়েছে।

প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে পুলিশ কারও ওপর বল প্রয়োগ করে না, লাঠি ঘুরায় না, ক্ষমতার দাপট দেখায় না। ভালোবেসে সেবা দিয়ে পুলিশ সবার ভালোবাসা অর্জন করতে চায়। বাংলাদেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, আশা করি ২০ বছর পর ঈদের কাপড় দেওয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

ডিএমপির মতিঝিল বিভাগে পল্টন কমিউনিটি সেন্টারে ১৫০০ পিস ও রমনা বিভাগের ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে সামনে ১২০০ পিস ঈদবস্ত্র (শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক) বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ডিএমপি অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্তি কমিশনার কৃষ্ণ পদ রায়, যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুস আমিন, রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার, মতিঝিল বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
পিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 14:55:19