ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়কালে’ ২ মাদক কারবারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, মে ৭, ২০১৯
র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়কালে’ ২ মাদক কারবারী নিহত

ঢাকা: ঢাকা ও মুন্সিগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়কালে’ দুই মাদক কারবারী নিহত হয়েছে। দু’টি ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্যও।

সোমবার (৬ মে) দিনগত গভীর রাতে ঢাকার খিলক্ষেতের ডুমনী এলাকায় এবং মুন্সিগঞ্জ সদরে এ দু’টি ঘটনা ঘটে।

ঢাকার ঘটনার বিষয়ে র‍্যাব-১ এর এসপি মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, আনুমানিক রাত ১টার দিকে ওই এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছে জেনে আমাদের নিয়মিত টহল ঘটনাস্থলে যায়।

তখন তাদের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এতে দু’পক্ষের মধ্যে গুলিবিনিময় চলে, তবে কার গুলিতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে সেটা এখনো জানা যায়নি। গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ীকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, আনুমানিক দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৭ বছর। এই ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন।

অপরদিকে র‌্যাবের পক্ষ থেকে এক বার্তায় জানানো হয়, মুন্সিগঞ্জে নিহত মাদক কারবারীর নাম সুজন। সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারী ছিল। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়। এই ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হন।

বাংলাদেশ সময়: ০৪১৪ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad