ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎ অফিস ঘেরাও করলেন পঞ্চগড়ের ৩ গ্রামের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
বিদ্যুৎ অফিস ঘেরাও করলেন পঞ্চগড়ের ৩ গ্রামের মানুষ গ্রাহকের বিদ্যুৎ অফিস ঘেরাও। ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: লো-ভল্টেজের নামে গ্রাহক হয়রানির প্রতিবাদে পঞ্চগড়ের বসুনিয়াপাড়া, ফকিরপাড়া ও জলাপাড়া গ্রামের আড়াইশ’ গ্রাহক বিদ্যুৎ অফিস ঘেরাও করেছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে তারা ঘেরাও করে বিদ্যুৎ অফিস। পরে পিডিবির নির্বাহী প্রকৌশলীর আশ্বাসে ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করে গ্রাহকরা।

বসুনিয়াপাড়া গ্রামের আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিদ্যুতের লো-ভল্টেজের কারণে আমাদের বিভিন্ন সম্যায় পড়তে হচ্ছে। বিষয়টি বিদ্যুৎ অফিসকে বার বার বলার পড়েও তারা ব্যবস্থা নেয়নি তাই আমরা এ ঘেরাও কর্মসূচি পালন করি।

জলাপাড়া গ্রামের আব্দুল হাকিম বাংলানিউজকে বলেন, ফ্যান তো দূরের কথা রাতে বাতিও ঠিকমত জ্বলে না। এতে করে তিনটি গ্রামের বিদ্যুৎ গ্রাহক বিভিন্ন সমস্যায় পড়েছি। তাই আমরা এ কর্মসূচি পালন করি। পরে পিডিবির নির্বাহী প্রকৌশলীর আশ্বাসে ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করা হয়।  

নেসকোর পঞ্চগড় বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী আসনাব জামান বাংলানিউজকে জানান, শিগগির লো-ভল্টেজের সমস্যার সমাধান করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।